রাজশাহীতে পেশাদার হেরোইন ব্যবসায়ী ইদ্রিস আটক

রাজশাহীতে পেশাদার হেরোইন ব্যবসায়ী ইদ্রিস আটক

নিজস্ব প্রতিবেদক : সাত সকালে পেশাদার হেরোইন বিক্রেতা ইদ্রিস (৫০) এর বাড়িতে পুলিশের হানা। ১১৩ পুরিয়া হেরোইনসহ পুলিশের হাতে আটক ইদ্রিস। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়েছে তার স্ত্রী পপি (৪৫)।
আজ রবিবার সকাল ১০টার দিকে রাজশাহী নগরীর মতিহার থানাধিন তালাইমারী বালুঘাট সংলগ্ন বসতিতে অভিযান চালায় মতিহার থানার এসআই সাহাবুল, এসআই ইমরান, এএসআই আনোয়ার ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তাকে ১১৩ পুরিয়া (১১ গ্রাম) হেরোইনসহ আটক করে। আটককৃত ইদিস ওই এলাকার মৃত আব্দুল মজিতের ছেলে। স্থানীয়রা জানায়, গত অনুমানিক ৩০ বছর যাবত ইদ্রিস মাদক ব্যবসা চালিয়ে আসছে। সময়ের সাথে তার ব্যবসার ধরনও পরিবর্তন হয়েছে। ১৫ বছর আগে বিক্রি করতো গাঁজা-চুয়ানী। আর গত ১৫ বছর যাবত বিক্রি করছে হেরোইন।

তারা আরো বলেন, বর্তমানে হেরোইনের ব্যবসার সাথে ইদ্রিসের ছেলে ও স্ত্রী সকলেই জড়িত।

২৪ ঘন্টাই তার বাড়িতে হেরোইন সেবিদের আসা যাওয়া লেগেই থাকে। আগে ওই এলাকায় এ ব্যবসাটা ছিল তার একক। বর্তমানে তার দেখা-দেখি কাচুর ছেলে সোহেল, সেতুর স্ত্রী আঞ্জু, বেদে পাড়ায় সুমনের স্ত্রী রোকশানা ওরফে রহিসহ প্রায় ২০/২২টি মাদক ব্যবসায়ীর জম্ন হয়েছে।

মতিহার থানার ওয়ারেন্ট অফিসার এসআই শাহাবুল জানায়, ১৭টি মাদক মামলার আসামী ইদ্রিস। এর আগে তার স্ত্রী পপি ছেলে সানকে (বর্তমানে হেরোইন মামলায় কারাগারে) হেরোইনসহ আটক করে চালান দিলেও তার পরিবার মাদক ব্যবসা অব্যাহত রেখেছে।

তিনি আরো বলেন, আজ রবিবার সকাল ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে ১১৩ পুরিয়া (১১গ্রাম) হেরোইনসহ তাকে আটক করা হয়েছে। তবে তার স্ত্রী পপি হেরোইন ফেলে পালিয়েছে।

এ বিষয়ে ইদ্রিসের বিরুদ্ধে ৭২ পুরিয়া (৭ গ্রাম) ও তার স্ত্রী পপির বিরুদ্ধে (৪১) পুরিয়া (৪ গ্রাম) হেরোইনের মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ২৩ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply