শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বর্তমান সরকারের প্রচেষ্টাতেই ঘরে ঘরে বিদ্যুৎ’

বর্তমান সরকারের প্রচেষ্টাতেই ঘরে ঘরে বিদ্যুৎ’

মতিহার বার্তা ডেস্ক : দেশে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, এরই ফলে ঘরে ঘরে আজ পৌঁছে গেছে বিদ্যুৎ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য নেতৃত্বে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছিলাম। আর তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বমানচিত্রে সমৃদ্ধ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

তিনি বলেন, সারা দেশে গ্রাম থেকে ইউনিয়ন, ইউনিয়ন থেকে উপজেলা, উপজেলা থেকে জেলা ও জেলা থেকে বিভাগীয় শহর ও রাজধানীতে যাতায়াতের সুব্যবস্থা নিশ্চিত করা, গ্রামের প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা নিশ্চিত ও সবার জন্য শিক্ষার সুযোগ নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (২১জুন) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া শাহ কামাল উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে গ্রেটার শাহারপাড়া যুবসংঘের উদ্যোগে তাকে দেয়া সংবর্ধনা ও মেধাবৃত্তি বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সংগঠনের সহ-সভাপতি আখতার কামালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ রাহমান ও সমাজকর্মী আবু তাহের রুহানের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, শাহারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আতাউর রহমান কামালী, শাহারপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোদাব্বির হোসেন কামালী, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সিরাজুল হক, আবদুল কাইয়ুম মশাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হোসেন কদ্দুস কামালী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন প্রমুখ।

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান পরে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ করেন।

মতিহার বার্তা ডট কম – ৩ জুন, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply