শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাসিকের অভিযান, নগরীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

রাসিকের অভিযান, নগরীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক : নগরীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত রেখেছে রাজশাহী সিটি কর্পোরেশন। আজ রবিবার সকাল থেকে নগরীর ভদ্রা স্মৃতি অম্লান থেকে তালাইমারী পর্যন্ত রাস্তার উভয় পাশের ব্যবসায়ীদের ফুটপাত দখলমুক্ত রাখতে সতর্ক করা হয়।

পরে দুপুরে আলুপট্টি নদীর ধার হয়ে দরগার গেট, লালন শাহ পার্ক, মুক্ত মঞ্চ পর্যন্ত বাঁধের উভয় পাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পালের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। জনদুর্ভোগ দূর করতে ফুটপাত ও রাস্তারপাশে অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজশাহী সিটি কর্পোরেশন এ কার্যক্রম অব্যাহত রেখেছে।

রাসিকের সূত্রমতে, সকালে নগরীর ভদ্রা স্মৃতি অম্লান থেকে তালাইমারী পর্যন্ত রাস্তা ও ফুটপাত দখলমুক্ত রাখতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হয়। সেই সাথে নির্মিত ডিভাইডার ও বেষ্টনীগুলো সংরক্ষণ করতে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়।

দুপুরে আলুপট্টি নদীর ধার হয়ে দরগার গেট, লালন শাহ পার্ক, মুক্ত মঞ্চ পর্যন্ত বাঁধের উভয় পাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। চলমান অভিযান অব্যাহত থাকবে বলে সূত্র জানিয়েছে।

এ সময় রাসিকের সম্পত্তি শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম ২৩ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply