শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ৩ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ৩ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পবায় ২৪৮০পিস ইয়াবাসহ মোঃ মানজার আলী (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে রাজশাহী টু চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক দিয়ে অটোরিক্সা যোগে ইয়াবা নিয়ে যাওয়ার সময় তাকে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ মানজার আলী পবা থানাধিন কাদিপুর এলাকার মৃত: ফয়েজ মুন্সির ছেলে।

এ বিষয়ে আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা রয়েছে।

অপর এক অভিযানে ৫৯৪ পিস ইয়াবাসহ দুইজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর কর্ণহার থানাধীন ভিনপালপাড়া এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

আটককৃতরা হলো: তানোর থানাধীন কৃষ্ণপুর গ্রামের মোঃ আব্দুল মতিনের ছেলে মোঃ নাজমুল (২৯) ও একই থানার গুবির পাড়া এলাকার ময়েজ উদ্দিনের ছেলে মোঃ রাশেদুজ্জামান মাসুদ (৩৩)। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কর্ণহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা রয়েছে।

এ বিষয়ে র‌্যাবের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম জানান, আটককৃত মাদক ব্যসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা রুজু করা রয়েছে।

আজ রবিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানা ওই কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম ২৩ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply