শিরোনাম :
বাঘায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

বাঘায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

বাঘা প্রতিনিধি: বাঘায় সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান (১২) নামের এক ছাত্র নিহত হয়েছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাঘা-লালপুর সড়কের বাঘা থানা পুলিশ বক্সের সামনে মাইক্রোবাসের ধাক্কায় তার মৃত্যু হয়।

সে বাঘা উপজেলার খুদে ছয়ঘটি গ্রামের রান্টু ইসলামের ছেলে ও চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস রুগী নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্য যাচ্ছিল। মাইক্রো টি বাঘা থানার পুলিশ বক্সের সামনে পৌঁছালে রাস্তার দক্ষিন পাশে থেকে বাইসাইকেল যোগে উঠে আসা মিজানুর রহমান নামের ওই স্কুল ছাত্রকে ধাক্কা দেয়। এতে বাইসাইকেলটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং মিজানুর জ্ঞান হারিয়ে ফেলে।

এ সময় ফাঁড়িতে কর্তব্যরত পুলিশ তাৎক্ষনিক ওই মাইক্রো যোগে মিজানুরকে বাঘা হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আতিক মাহমুদ মিজানুর কে মৃত ঘোষনা করেন। পরে মাইক্রোসহ চালক আরিফুল ইসলাম(২৫) কে আটক করেন বাঘা থানা পুলিশ। সে মেহেরপুর জেলার কানুথানার বালিয়াঘাট গ্রামের ইসমাইল আলীর ছেলে। মাইক্রো নং- ঢাকা মোট্র-চ-১৩৫৯৬২।

বাজুবাঘা ইউপি সদস্য শাহার আলী জানান, মিজানুর রহমানের পিতাসহ কয়েক জন শ্রমিক পাশের গ্রামে আম ভাঙ্গার কাজ করছিল। সকাল সাড়ে ১১ টায় দিকে মিজানুর বাড়ি থেকে সাইকেল যোগে তাদের খাবার নিয়ে যায়। পিতার কাছে খাবার দিয়ে বাড়ি ফেরার পথিমধ্যে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেন, নিহত ছাত্রের পরিবারের কোন অফিযোগ না থাকায় লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম  ২৩ জুন  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply