শিরোনাম :
আরএমপি পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত চারঘাটে গাঁজা- সহ ২জন মাদক কারবারীকে গ্রেফতার রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৯ রাজশাহী বোর্ডে এইচএসসি পরীক্ষায় বসছে এক লাখ ৩৮ হাজার ১৫৭ শিক্ষার্থী রাজশাহীতে জমেছে পশুহাট, লাখের নিচে মিলছে না কোরবানিযোগ্য গরু দ্রুত সময়ে কোরবানির বর্জ্য অপসারণ বিষয়ে রাসিকের সমন্বয় সভা অনুষ্ঠিত রোদে পোড়া কালচে ত্বক নিয়ে চিন্তায় পড়েছেন? ঘরোয়া টোটকা দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া তেল বেশি গরম করলে কি খাদ্যগুণ চলে যায়? কী বলছেন পুষ্টিবিদ‌রা? বিশ্বকাপের প্রথম ম্যাচের আগে ধাক্কা পাকিস্তানে, চোটে বাদ অবসর ভেঙে ফেরা ক্রিকেটার সিঙ্গাপুর, হংকংয়ের পর এ বার ভারতের মশলা নিষিদ্ধ করল পড়শি ‘বন্ধু’ দেশ
খাদ্যে ভেজালে ছাড় নেই, প্রাণের এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

খাদ্যে ভেজালে ছাড় নেই, প্রাণের এমডির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

মতিহার বার্তা ডেস্ক :  ভেজাল খাদ্যের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে বর্তমান সরকার। ছোট-বড় সব প্রতিষ্ঠানেই অভিযান পরিচালনা করে খাদ্যে ভেজাল পেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করার পাশাপাশি জেল-জরিমানাও করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রাণের এমডি আহসান খান চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

রোববার (২৩ জুন) দুপুরে স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী পাভেল সুইট এ পরোয়ানা জারি করেন। তবে মামলার শুনানির সময় এমডি আহসান খান উপস্থিত ছিলেন না। তার আইনজীবীরা জানান, তিনি অসুস্থ, তাই আদালতে হাজির হতে পারেননি। কিন্তু বিষয়টি আমলে নেননি আদালত। সংশ্লিষ্টরা বলছেন, ভেজাল খাদ্যের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। খাদ্যে ভেজাল দিয়ে কেউই ছাড় পাবে না।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিরাপদ খাদ্য পরিদর্শক মো. কামরুল হাসান গ্রেফতারি পরোয়ানার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে প্রাণের ঘি, লাচ্ছা সেমাই, হলুদগুড়াসহ নিম্নমানের ৫২ পণ্য উৎপাদনের অভিযোগে মামলা করে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, উচ্চ আদালতের নির্দেশের পরও বাজার থেকে সরিয়ে না নেয়ায় গত ২২ মে প্রাণসহ মানহীন ৫২টি পণ্যের উৎপাদনকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা করে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

মতিহার বার্তা ডট কম – ৪ জুন, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply