শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে মাদক সম্রাট রিপনের নারী নিয়ে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

রাজশাহীতে মাদক সম্রাট রিপনের নারী নিয়ে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

নারী নিয়ে ইয়াবা সেবন
নারী নিয়ে ইয়াবা সেবন রিপনের

এসএম বিশাল : রাজশাহীতে মাদক সম্রাট রিপনের নারী নিয়ে ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

নারী নিয়ে ইয়াবা সেবন রিপনের

ভিডিওটিতে দেখা যাচ্ছে নগরীর একটি আবাসিক হোটেলে দুইজন নারীকে নিয়ে ইয়াবা সেবন করছে রিপন।

রিপন (৪৩)  চন্দ্রিমা থানাধীন আসাম কলোনী রবের মোড় এলাকার মৃত রশিদের ছেলে।

ভিডিওর কমেন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মো: জামাত খান উল্লেখ করেছেন, বর্তমানে তরুণ তরুণী যে হারে মাদক সেবন করে নিজেকে ধংশ করে দিচ্ছে। এখুনি সময় এদের কে মাদকের ছোবল থেকে রক্ষা করার জন্য সরকারের পাশাপাশি সমাজের সকলকে এগিয়ে আসতে হবে তাহলে সম্ভব হবে।

কেএম আর ডালিম উল্লেখ করেছেন, মাদক সেবনকারী এরা নিজেরাই নিজের শত্রু এদের ছবি দেখে চিহ্নিত করে প্রশাসনের প্রতি অনুরোধ রইল এদের জেলহাজতে প্রেরণ করা হোক তা না হলে আগামী প্রজন্ম এদের মতই ধ্বংস হয়ে যাবে। আর মাদক চোরাকারবারীদের নতুন আইন করে মৃত্যুদণ্ড কার্যকর করা হোক। এছাড়া অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা।

২০১৮ সালের ডিসেম্বর মাসে রিপনকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে চন্দ্রিমা থানা পুলিশ।

স্থানীয়রা বলেন, রিপন একজন মাদক ডিলার সে দীর্ঘদিন থেকে মাদকের সাথে জড়িত। নগরীর বিভিন্ন স্থানে ইয়াবা,হিরোইন ও গাজা পাইকারী সরবরাহ করে। এর আগে র‌্যাব ও পুলিশ হাতে একাধিকবার আটক হলেও জামিনে এসে তার পুরোনো পেশায় জড়িয়ে পড়ে। রিপনের বিরুদ্ধে সাংবাদিক হত্যা চেষ্টাসহ মাদকে একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়। এছাড়া রাজশাহীতে জুয়ার বোডগুলিতে রিপন মাষ্টার হিসেবে পরিচিত। জুয়া খেলায় পারদর্শী।

মাদকের ব্যবসা করে বর্তমানে বিপুল অর্থ সম্পদের মালিক হয়েছে রিপন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা বলেন,
নগরীতে তার ৩ টি বাড়ি, মাদক সরবরাহ করার জন্য দুইটি পালসার মডের গাড়ি, আসাম কলোনি রবের মোড়ে দুই তলা বিশিষ্ট দুই ইউনিটের বাড়ি। রাজশাহী আর ডি এ মার্কেটে তিনটি ও নিউ মার্কেটে দুটি দোকান আছে বলে জানা গেছে।

মতিহার বার্তা ডট কম: ১০  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply