শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
স্বামী কী করতেন, খবর রাখতেন না শিল্পা

স্বামী কী করতেন, খবর রাখতেন না শিল্পা

স্বামী কী করতেন, খবর রাখতেন না শিল্পা
স্বামী কী করতেন, খবর রাখতেন না শিল্পা

বিনোদন ডেস্ক: রাজ কুন্দ্রার নামে ১৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। আর তারই একটি অংশে শিল্পার বয়ান লেখা হয়েছে। জানা গিয়েছে, এই মামলায় শিল্পার নাম অন্তর্ভুক্ত সাক্ষী হিসেবে। সেই চার্জশিটেই রাজের শ্যালক প্রদীপ বক্সীর নাম উল্লেখ করা হয়েছে।

চার্জশিটের দাবি, শিল্পা মুম্বই পুলিশকে জানিয়েছেন, রাজের অ্যাপ ‘হটশটস’ এবং ‘বলিফেম’ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্য ছিল না। পুলিশের খবর, পর্ন বানিয়ে এই দু’টি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

চার্জশিট অনুযায়ী, শিল্পার বক্তব্য, ‘‘কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না।’’ শিল্পা ছাড়া রাজের আরও কয়েক জন কর্মী তাঁর বিরুদ্ধে বয়ান দিয়েছেন পুলিশের কাছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply