শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় বিএনপি পন্থি অপতৎপরতার বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ মিছিল

বাঘায় বিএনপি পন্থি অপতৎপরতার বিরুদ্ধে আ’লীগের বিক্ষোভ মিছিল

বাঘায় বিএনপি পন্থি অপতৎপরতার বিরুদ্ধে আ'লীগের বিক্ষোভ মিছিল
বাঘায় বিএনপি পন্থি অপতৎপরতার বিরুদ্ধে আ'লীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় বিএনপি পন্থি অপতৎপরতার বিরুদ্ধে উপজেলা আ’লীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০ নভেম্বর) সকাল সারড় ১০ টায় উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয় থেকে শুরু করে উপজেলা সদর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয় মিছিলটি। এসময় বিএনপি পন্থি অপতৎপরতার বিরুদ্ধে আ’লীগ নেতাবর্গ সংক্ষিপ্ত আলোচনা ও বক্তব্য প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল,পৌর আ’লীগ সভাপতি আঃকুদ্দুস সরকার, উপজেলা বঙ্গনন্ধু সৈনিকলীগ সভাপতি আনোয়ার হোসেন মিল্টন,আ’লীগ নেতা মাসুদ রানা তিলু,কামাল হোসেন,পৌর যুবলীগ সাধারণ সম্পাদক জুবাইদুল হকসহ ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply