শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

: রাজশাহীতে আওয়ামী লীগ নেতা রনির বিরুদ্ধে পাউবোর জমি দখলের অভিযোগ, শিরোনামে গত (১ ডিসেম্বর) দৈনিক লাল গোলাপ পত্রিকায় যে সংবাদটি প্রকাশিত হয়েছে তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মো. মেহেদী হাসান রনি।

তিনি বলেন, দৈনিক লাল গোলাপ পত্রিকায় প্রকাশিত সংবাদের সাথে আমার কোন সম্পৃক্ততা নাই। কে বা কাহারা আমার বিরুদ্ধে সাংবাদিকদের কাছে মিথ্য তথ্য দিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমার সুনামক্ষুন্ন করার জন্য এই ধরনের সংবাদ প্রকাশ করিয়েছে।

প্রকৃত ঘটনা হলো পাউবোর জায়গাতে রাজশাহী সিটি কর্পোরেশন একটি অস্থায়ী মসজিদ নির্মাণ করছে। এলাকার মুসল্লিদের সাথে সঙ্গো দিয়ে আমি এই নির্মান কাজে সহযোগীতা করছি মাত্র। মসজিদ আল্লাহ্ পাকের ঘর এখানে স্বার্থের কোন সম্পর্ক নাই।

তনি আরও বলেন, সংবাদে অন্যান্য যেসব কথা উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। আমার বিরুদ্ধে এসব কাজে সম্পৃক্ততায় কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের সুযোগ নাই। সুতরাং তথ্যনির্ভর সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের আহবান জানাচ্ছি।

ভবিষ্যতে এ ধরনের অসত্য সংবাদ প্রকাশ হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply