শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী জেলা পুলিশের সতর্কতামূলক প্রচারণা

রাজশাহী জেলা পুলিশের সতর্কতামূলক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে সম্প্রতি পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজবকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে বেশ কয়েকজনের নিহত হবার ঘটনা ঘটেছে।

সকলের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এ বিষয়টি সম্পূর্ণরূপে একটি গুজব। বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম।

এ ধরনের গুজবে আপনারা কেউ আতঙ্কিত হবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না।

এ ধরনের বিষয়ে দ্রুত সংশ্লিষ্ট থানা পুলিশ ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণকে অবহিত করুন। সকলে এ ধরনের গুজব থেকে সতর্ক থাকুন এবং পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করুন।

মতিহার বার্তা ডট কম – ২১  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply