শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আইসক্রিম ভ্যানে মদের চালান আটক

আইসক্রিম ভ্যানে মদের চালান আটক

মতিহার বার্তা ডেস্ক: মুন্সীগঞ্জে আইসক্রিমের ভ্যানে লুকিয়ে মাদক পাচারের সময় দুজনকে আটক করেছে র‌্যাব ১১।

গতকাল বৃহস্পতিবার গভীর রাত সোয় ১১টার দিকে শহরের জগদ্ধাত্রীপাড়া মোড় থেকে তাদের আটক করা হয়।

 আটকরা হলেন- শহরের খালইষ্ট এলাকার লিয়াকত হোসেন ও ভ্যানচালক সোহরাব। এসময় তাদের কাছ থেকে  স্কটল্যান্ডে প্রস্তুতকৃত সাতটি মদের বোতল উদ্ধার করা হয়।

র‌্যাব-১১  সিপিসি-১ এর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্না জানান, গোপন সংবাদে সন্ধ্যা থেকেই মুন্সীগঞ্জ শহরের থানা সংলগ্ন জগদ্ধাত্রীপাড়া রাস্তায় নজরদারি রাখা হয়। রাত সোয়া ১১টার দিকে সন্দেহ হওয়ায় রাস্তায় একটি আইসক্রিমের ভ্যানের ভেতর তল্লাশি চালিয়ে সাতটি মদের বোতল উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

এদের মধ্যে লিয়াকত চারটি মাদক মামলাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক বিক্রিতে ব্যবহৃত আইসক্রিম ভ্যান জব্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ০৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply