শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সাংবাদিক রফিকুলের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নিলেন সাংসদ ফারুক চৌধুরী

সাংবাদিক রফিকুলের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নিলেন সাংসদ ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :  দৈনিক কালের কণ্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলামের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নিলেন রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী।

আজ সোমবার বেলা ১১টার দিকে নগরীর দড়িখরবোনা এলাকায় সিল্কসিটিনিউজ কার্যালয়ে তিনি দেখা করেন। এসময় এমপি ওমর ফারুক চৌধুরী সাংবাদিক রফিকুল ইসলামের শারীরিক খোঁজ খবর নেন।

তিনি এই হামলার কারণে দুঃখ প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শিবলী নোমান, বর্তমান সভাপতি কাজী শাহেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও আরইউজের সাবেক সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা জাবিদ অপু, অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটিনিউজের চেয়ারম্যান তৌরিদ আল মাসুদ (রনি), রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সিনিয়র ফটোসাংবাদিক আজাহার উদ্দিন, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ফটো সাংবাদিক সালাউদ্দিন প্রমুখ।

এসময় এমপি ওমর ফারুক চৌধুরী ‘থিম ওমর প্লাজা’র সিকিউরিটি গার্ডের বিষয়ে বলেন, সিকিউরিটি গার্ডের বিষয়টি ঢাকা একটি কোম্পানীকে দেওয়া হয়েছে। তারা নিরাপত্তার বিষয়টি দেখভাল করে। এছাড়া আমি ঘটনার পরে থিম ওমর প্লাজা’র সিসি ক্যামেরার ফুটেজগুলো দেখেছি। সেখানে আমার (এমপি) সিকিউরিটি গার্ডেরা সাংবাদিক রফিকুলের উপরে হামলা চালিয়েছে।

তিনি আরো বলেন, রাজশাহীর সাংবাদিকরা অনেক পরিশ্রমি। তারা নিষ্টার সঙ্গে কাজ করে। তাদের সঙ্গে কোন ধরনের অন্যয় ঘটনা ঘটলে তা মেনে নেওয়া হবে না। তবে গত ৯ সেপ্টেম্বর থিম ওমর প্লাজা’র ঘটনাটি দুঃজনক। আমি (এমপি) ঘটনা শোনার পরে ওই সকল সিকিউরিটি গার্ডকে বরখাস্ত করেছি।

 মতিহার বার্তা ডট কম – ১৬  সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply