রাজশাহী নগরীতে র‌্যাব-৫ পরিচয়ে রেল কর্মচারীর কাছে চাঁদা দবি

রাজশাহী নগরীতে র‌্যাব-৫ পরিচয়ে রেল কর্মচারীর কাছে চাঁদা দবি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে র‌্যাবের অফিসার পরিচয় দিয়ে রেল কর্মচারীর নিকট চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। দিবাগত রাত ১ টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনী এলাকার মোঃ নজরুল ইসলাম (নজু) (৩৭) নামের এক রেল কর্মচারীর নিকট এ চাঁদা দাবি করা হয়।

নজরুল ইসলাম নজু শিরোইল কলোনী এলাকার মৃত আব্দুল খালেক বিশ্বাসের ছেলে ও বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলে ওয়েম্যান পদে কর্মরত আছেন। এ ঘটনায় আজ বৃহস্পতিবার রাতে চন্দ্রিমা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন তিনি।

জানতে চাইলে নজরুল ইসলাম বলেন, গতকাল রাত ১ টার দিকে ০১৮৪৪-৪৬৩৮৮২ থেকে  আমার ০১৭১২-১৫৭৮১৩ নাম্বারে ফোন দিয়ে নিজেকে র‌্যাব-৫ এর এসআই রানা পরিচয় দিয়ে বলেন, রাজশাহী শহরে ১৪ জন জুয়াড়ীর নামের তালিকা হয়েছে এতে আপনার নাম আছে, এ বিষয়ে আরো কথা আছে বলে ফোন কেটে দেন।

নজরুল ইসলাম আরো বলেন, ওই অজ্ঞাত ব্যক্তি আজ বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬ টার দিকে আবার ফোন দেন এবং বলেন, রাজশাহী শহরে কোথায় কোথায় জুয়ার বোর্ড আছে এ ছাড়া কথায় কথায় অপ্রসঙ্গিক কথাবার্তা বলেন তিনি।

এক পর্যায় আমাকে শুনিয়ে মোবাইল ফোনে অপর একজনের সাথে কথা বলেন, তাতে শুনা যায় স্যার নজু খুব ভালো ছেলে এবং গরিব মানুষ, বেশি কিছু দিতে পারবেনা আপনাকে ১০ হাজার টাকা নিয়ে দিচ্ছি। এ বলে আমাকে পুনরায় বলেন আমি কার সাথে এবং কি কথা বল্লাম সবি নিশ্চয় শুনেছেন।

পরে তিনি বলেন, আপনাকে এক ঘন্টার সময় দিলাম টাকা ম্যানেজ করেন এবং এক ঘন্টা পর আপনাকে একটি বিকাশ নাম্বার দেয়া হবে।পরে রাত ৮ টার দিকে তিনি আবার ফোন দেন আমাকে। সে সময় আমি ভদ্রার মোড়ে অবস্থান করছিলাম।

এ ঘটনায় র‌্যাব-৫ এর গয়েন্দা শাখার একজন সদস্যকে ফোন দেয়া হলে তিনি বলেন, এসআই রানা নামে র‌্যাব-৫ এ কেউ আছে কিনা আমার জানা নেই, পরে জেনে আপনাকে জানাতে পারবো।

  জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইন্চারর্জ (ওসি) হুমায়ন কবির নিশ্চিৎ করে বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে এবং তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ২৬ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply