শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী

রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী

রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী
রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর হযরত শাহ-মখদুম বিমানবন্দরে অবতরণের সময় নভোএয়ারের একটি ফ্লাইটের চাকা পাংচার হয়েছে। এসময় বিমানে থাকা ৩৩ যাত্রী অল্পের জন্য রক্ষা পেয়েছে।

আজ রোববার সকাল পৌনে দশটায় ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায় ফ্লাইটটি। শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় তার পিছনের বাম দিকের একটি চাকা বিকট শব্দে ফেটে যায়।

হযরত শাহ মখদুম বিমানবন্দর ভারপ্রাপ্ত ব্যবস্থাপক দিলারা পারভীন জানান, ফ্লাইটটি অবতরণের পর যাত্রীরা নেমে গেলে পেছনের বামপাশের চাকা বিকট শব্দে ফেটে যায়। পরে দুপুর ১২টার দিকে ঢাকা থেকে নভোএয়ারের আরেকটি ফ্লাইটে প্রকৌশলীরা গিয়ে দুর্ঘটনাকবলিত ফ্লাইটের চাকা পরিবর্তন করেন।

তিনি আরো বলেন, আপাতত বিমানটি বিমানবন্দরেই আছে। ঢাকায় খবর দেয়া হয়েছে। সেখান থেকে লোক এসে বিমানের চাকার মেরামতের কাজ হবে। এদিকে নভোএয়ারের এই বিমানটি দিয়ে ৫৫ জন যাত্রী ঢাকায় ফেরার কথা। তারা এখনো বিমানবন্দরে অপেক্ষায় আছেন। যাত্রা বাতিল করা হয়নি।

তবে যাত্রীরা জানান, দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে নভোএয়ারের ফ্লাইটটি। চাকা ফেটে যাওয়ার খবরে রুদ্ধশ্বাস পরিস্থিতির সৃষ্টি হয়। তবে শেষ পর্যন্ত নিরাপদে অবতরণে সক্ষম হয় বিমানটি।

এদিকে এ দুর্ঘটনার কারণে নভো এয়ার ফ্লাইটের সিডিউল বিপর্যয় ঘটেছে।

মতিহার বার্তা ডট কম – ১৭ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply