শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বগুড়ায় বিইউজে’র বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

বগুড়ায় বিইউজে’র বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

বগুড়া প্রতিনিধি : বগুড়া সাংবাদিক ইউনিয়নের(বিইউজে) আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে বেলা ১২টায় বগুড়া প্রেস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিইউজের সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, দৈনিক করতোয়ার বার্তা প্রধান ও সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর ও আব্দুল মোত্তালিব মানিক। এ সময় বিইউজের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিইউজের সাধারণ সম্পাদক জেএম রউফ।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply