রাজশাহী নগরীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মমিনের হামলা : আহত-১, সাংবাদিক লাঞ্ছিত (ভিডিও)

রাজশাহী নগরীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মমিনের হামলা : আহত-১, সাংবাদিক লাঞ্ছিত (ভিডিও)

রাজশাহী নগরীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মমিনের হামলা : আহত-১, সাংবাদিক লাঞ্ছিত (ভিডিও)
রাজশাহী নগরীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মমিনের হামলা : আহত-১, সাংবাদিক লাঞ্ছিত (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : মাদক ব্যবসা না করার জন্য বলায় রাজশাহী নগরীতে কুখ্যাত মাদক ব্যবসায়ী মমিন তার বাহিনী নিয়ে হামলা চালিয়ে এক ব্যাক্তিকে আহত করেছে। এ সময় ছবি তোলার অপরাধে টনি নামের এক ফটো সাংবাদিককে মারধর ও লাঞ্ছিত করেছে।

আজ শুক্রবার বিকাল সোয়া ৬টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন হাদির মোড় খাদেমুল ইসলাম জামে মসজিদের দক্ষিনে শহর রক্ষা বাঁধের উপর এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম হেনা (৪৮), তার পিতার নাম: মৃত আরমান আলী, তিনি হাড়ির মোড় এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন চাকুরীজিবি।
আহত সাংবাদিক টনি। সে বর্তমানে রাজশাহীর সময় অনলাইন পোর্টালে ফটো সাংবাদিক হিসেবে কর্মরত আছেন।

স্থানীয় যুবক ড্যানি জানায়, একাধিক মাদক মামলার আসামী হাদির মোড় খাদেমুল ইসলাম জামে মসজিদের দক্ষিনে শহর রক্ষা বাঁধের নিচের বস্তি এলাকার বাসিন্দা কুখ্যাত মাদক ব্যবসায়ী মোমিন। সে দির্ঘদিন ধরে ওই এলাকায় খুচরা ও পাইকারী মাদকের ব্যবসা চালিয়ে আসছে।

শুক্রবার বিকালে শহররক্ষা বাঁধের উপর মোমিনকে দাঁড়িয়ে থাকতে দেখে ড্যানি তাকে বলে এলাকায় মাদক ব্যবসা করে পরিবেশ নষ্ট করিস না।

এ কথা বলায় মোমিন ক্ষিপ্ত হয়ে ড্যানিকে মারধর শুরু করে। ওই সময় ড্যানির ভাই সাংবাদিক টনি ও তার ফুপা ড্যানিকে বাঁচাতে এগিয়ে গেলে মোমিন বাঁধের নিচে বসতিতে পালিয়ে যায়।

এর কিছুক্ষন পরেই মেমিন প্রায় ৫০/৬০ জনের একটি দল নিয়ে ড্যানির বাড়ির উপর বৃষ্টির মতো ইট-পাটকেল ছোড়ে। এ সময় টনিকে পিটিয়ে জামা কাপড় ছিড়ে দেয় এবং তার ফুপা হেনাকে মেরে মাথা ফাঁটিয়ে রক্তাক্ত জখম করে।

খবর পেয়ে বোসপাড়া ফাঁড়ির পুলিশ উপস্থিত হলে পুলিশের সিএনজিতে হামলাকারীরা ইটপাটকেল ছোড়ে। এ সময় পুলিশকেও পালাতে দেখা যায়।

পরে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ ওসি নিবারন চন্দ্র বর্মন বিপুল সংখ্যক পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা হেনা নামের আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ বিষয়ে ভুক্তভোগী ড্যানি বাদি হয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানতে চাইলে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, মাদক ব্যবসায়ীদের হামলায় এক ব্যক্তি আহত হয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। আপরাধিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী যেই হোক না কেন, তাকে কোন প্রকার ছাড় দেয়া হবেনা বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত অনুমানিক এক বছর আগে মাদক ডিলার মোমিনকে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক করেছিল বায়ালিয়া থানার এএসআই চঞ্চল ও সঙ্গীয় ফোর্স। তার ভাই কালুর নামেও রয়েছে ফেন্সিডিলের মামলা। তারা মূলত রাজধানী ঢাকায় বিভিন্ন পরিবহন যোগে ফেন্সিডিল ও ইয়াবা পাচার করে থাকে বলেও জানায় স্থানীয়রা।

এছাড়াও মুদি ব্যবসার আড়ালে সুদ ব্যবসা রমরমা ভাবে চালাচ্ছে মাদক সম্রাট মোমিনের বাবা নাদের আলী ও ভাই কালু। এরা পুরো পবিবারই অপরাধের সাথে জড়িত বলে একাধিক স্থানীয়রা জানায়।

মতিহার বার্তা ডট কম –০৮   এপ্রিল , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply