বান্ধবীর সহায়তায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

বান্ধবীর সহায়তায় স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

স্কুলছাত্রীকে গণধর্ষণ

মতিহার বার্তা ডেস্ক: দিনাজপুরে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গণধষর্ণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। এতে সহযোগিতা করে ওই বন্ধুর বান্ধবী পাতা সরকার। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- দিনাজপুর শহরের বালুবাড়ী সুইপার কলোনির রংবাজ কুমারের ছেলে শান্ত কুমার (২০), সদর উপজেলার উমরপাইল বালুপাড়া গ্রামের আমজাদ আলীর ছেলে বুলবুল (১৮), কাউগাঁও এলাকার ওসমান গনির ছেলে মো. সাজু (১৮) এবং শহরের মিশনরোড এলাকার ওবায়দুর সরকারের মেয়ে পাতা সরকার (১৮)। ধর্ষক আরও একজনকে খুঁজছে পুলিশ।

বাদীর এজাহারের বর্ণনা দিয়ে দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন জানান, বৃহস্পতিবার বিকালে পাতা সরকারের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে নিয়ে সদর উপজেলার একটি হোটেলে খাওয়ার জন্য যায় বন্ধু শান্ত কুমার। সেখানে খাওয়ার পর পথিমধ্যে সদর উপজেলার কাউগাঁও এলাকায় মো. সাজুর দুলাভাইয়ের বাড়িতে স্কুলছাত্রীকে নিয়ে গিয়ে ৪ জন মিলে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি বাড়িতে ফিরে পরিবারকে বিষয়টি জানায়।

তিনি জানান, এ ঘটনায় রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর পাতা সরকারসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের সঙ্গে জড়িত আরও একজনকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান কোতোয়ালি থানার ওসি। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা ডট কম – ১৫ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply