শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পরিবার নিয়ে ঘুড়ি উৎসব উপভোগ করলেন আ’লীগ নেতা ডাবলু

পরিবার নিয়ে ঘুড়ি উৎসব উপভোগ করলেন আ’লীগ নেতা ডাবলু

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে রাজশাহী ক্রিকেট একাডেমির আয়োজনে এবং রাজশাহী ক্লেমনের সহযোগিতায় দুই দিনব্যাপী ঘুড়ি উৎসব স্ব-পরিবারে উপভোগ করলেন রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আজ শুক্রবার নগরীর মুন্নুজান স্কুলের সামনে পদ্মার বালুচরে ঘুড়ি উৎসব অনুষ্ঠিত হয়। সেই ঘুড়ি উৎসব স্ব-পরিবারের সদস্যদের নিয়ে উপভোগ করেন এই আ’লীগ নেতা।

এমন একটি উৎসবের আয়োজন করার জন্য রাজশাহী ক্রিকেট একাডেমি ও রাজশাহী ক্লেমনকে ধন্যবাদ জানান ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার। 

মতিহার বার্তা ডট কম  ১৫ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply