শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে প্রতিপক্ষের হাসুয়ার কোপে গৃহবধু আহত, রামেকে ভর্তি

রাজশাহী নগরীতে প্রতিপক্ষের হাসুয়ার কোপে গৃহবধু আহত, রামেকে ভর্তি

আহত গৃহবধূ মেরিনা আক্তার, ছবি ফয়সাল

এসএম বিশাল: রাজশাহী নগরীতে প্রতিপক্ষের হাসুয়ার কোপে মেরিনা আক্তার (১৮) নামের এক গৃহবধু গুরুতর আহত হয়েছেন। গতকাল বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন রানীনগর হাদির মোড় মাজার সংলগ্ন নদীর ধার এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত গৃহবধূ ওই এলাকার পলাশের স্ত্রী। গৃহবধূর স্বামী পলাশ জানায়, পাশ্ববর্তি বাড়ির শরিফা নামের এক গৃহবধূ আমাদের বাড়ি সংলগ্ন রাস্তার উপরে প্রায় প্রতিদিন ডেকোরেটরের হাড়ি-পাতিল ধোয়া মাজার কাজ করে। এতে হাড়ির কালি ও পানি পড়ে প্রতিবেশীদের রাস্তায় চলাচলে সমস্যার সৃষ্টি হয়। এছাড়া হাড়িতে থাকা পচা-বাসি খাবার ফেলে রাখায় র্দূগন্ধে এলাকার পরিবেশ দুষিত হয়।

তিনি আরও বলেন, গতকাল সকালে একই কাজ করছিলো শরিফা। ওই সময় আমার স্ত্রী বাধাঁ নিষেধ করলে ক্ষিপ্ত হয়ে শরিফা তার পরিবারের লোকজন নিয়ে ঝগড়া সৃষ্টি করে। এরই জের ধরে বিকাল সাড়ে ৫টার দিকে শরিফা ও তার স্বামী মিল্লাত আমার স্ত্রীর উপর হামলা চালায়। এ সময় মিল্লাত ধারালো হাসুয়া দ্বারা আমার স্ত্রী কপালে কোপ দিয়ে রক্তাক্ত জখম করে ও শরিফা লাঠি দ্বারা পুরো শরিরে পিটিয়ে ছিলা ফুলা জখম করে।

পরে স্থানীয়দের সহযোগীতায় আমি তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে থাকা কর্তব্যরত চিকিতসক তার কপালে ১৪টি সেলাই দেন।
এ ঘটনায় বোয়ালিয়া থানায় মামলা দায়ের করবেন বলেও জানান পলাশ।

মতিহার বার্তা ডট কম – ০২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply