শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু

রাজশাহীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু

রাজশাহীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ঠ মারা গেছেন। তার নাম শান্ত (২১)।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শান্তর বাবার নাম শ্রী রাধন সরদার। তার বাড়ি জেলার কাঁকনহাট পৌরসভার শেরপাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরীর কাজীহাটা এলাকায় এনএসআই‘র নতুন নির্মাণাধীন ভবনে সকাল থেকে অন্যান্য শ্রমিকদের সাথে কাজ করছিলেন শান্ত।

বেলা ১১টার দিকে সেখানে  বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে গুরুতর আহত হন তিনি। আশংকাজনক অবস্থায় তাকে রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, এ ঘটনার জন্য ভবনটি নির্মাণের দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠানকে দায়ী করেছেন স্থানীয়রা।
রাজপাড়া থানার অফিসার বনিচার্জ ওসি মো. সাহাদাত হোসেন খাঁন বলেন, পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। লাশ ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply