শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে বিপুল পরিমাণ দেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে বিপুল পরিমাণ দেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে বিপুল পরিমাণ দেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৩৬৭ লিটার দেশি মদসহ মিলন গাজী (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় একটি অটোরিক্সা জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ী নগরীর মতিহার থানাধীন ডাশমারী জাহাজঘাট এলাকার আবুল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ডাবতলা এলাকায় অভিযান চালিয়ে মিলন গাজীকে ৩৬৭.৫ লিটার দেশিমদ ও ১ টি অটোরিক্সাসহ আটক করে। আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply