শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী টিটিসিতে Level-5 এর কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

রাজশাহী টিটিসিতে Level-5 এর কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

রাজশাহী টিটিসিতে Level-5 এর কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত
রাজশাহী টিটিসিতে Level-5 এর কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

রাজশাহী মহানগরীতে Level-5 কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার, ( ১৭ সেপ্টেম্বর ২০২০) সকালে নগরীর সপুরার অবস্থিত রাজশাহী কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের কনফারেন্স রুমে Level-5 কোর্সের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ ইমদাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ কামরুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী ও সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত দেশের কাতারে সামিল করার লক্ষ্য সামনে যে রূপকল্প ২০৪১ এর রূপরেখা অনুমোদন দিয়েছে সরকার, সেটিকে বাস্তবায়নে শিক্ষকেরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। একমাত্র কারিগরি শিক্ষায় পারবে দেশের বেকারত্ব দুর করতে যা অন্যন্য দেশে হয়েছে এবং আগামীতে রাজশাহী টিটিসি হবে দেশের একমাত্র মডেল টিটিসি, যা সারাদেশে দক্ষ জনশক্তি ছড়িয়ে দিবে।

মাষ্টার ট্রেইনার তৈরির লক্ষ্যে মোট ২০ জন প্রশিক্ষক Level-5 কোর্স সমাপ্ত করেন। ২৯শে আগষ্ট থেকে শুরু হওয়া ১৭ দিন ব্যাপী এ কোর্সে সকল অংশগ্রহনকারী সফল ভাবে কোর্স সমাপ্ত করেছেন বলে জানিয়েছেন প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ ইমদাদুল হক, তিনি আরো বলেন মাষ্টার ট্রেইনার তৈরির লক্ষ্যে এ কোর্সের ফলে প্রশিক্ষদের দক্ষতা উন্নয়ন ও প্রশিক্ষণে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে যা প্রশিক্ষদের প্রশিক্ষণ দিতে সহায়ক হবে।

অনুষ্ঠানে মাষ্টার ট্রেনার মো: আনোয়ার হোসেনসহ প্রশিক্ষণে অংশগ্রহনকারীগণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply