শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের

পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের

পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের
পুলওয়ামায় আবার জঙ্গি হামলা, আহত কমপক্ষে-১২, দাবি ভারতের

অনলাইন ডেস্ক: জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় ফের গ্রেনেড হামলা। হামলার জেরে আহত কমপক্ষে ১২ জন। পুলওয়ামার কাকাপোড়া চৌকের কাছে অজ্ঞাত পরিচয়ের জঙ্গিরা এই গ্রেনেড হামলা চালায় বলে জানিয়েছেন এক সুরক্ষা আধিকারিক।

জানা গিয়েছে, সুরক্ষা বাহিনীর একটি টিমকে লক্ষ্য করেই ওই গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। তবে সেটি লক্ষ্যভ্রষ্ট হয়, রাস্তাতেই ফেটে যায় গ্রেনেড। যার জেরে আহত হয় কমপক্ষে ১২ জন।

সিআরপিএফের তরফে জানানো হয়েছে, বাহিনীর কেউ আহত হয়নি। যারা আহত হয়েছেন, তাঁদের বেশিরভাগের স্প্লিন্টারের ক্ষত হয়েছে বলে জানা গিয়েছে। আহতদের কাছাকাছি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এক আধিকারিক জানিয়েছেন, ওই হামলাকারীদের ধরতে ইতিমধ্যেই ওই এলাকা ঘেরাও করা হয়েছে, তল্লাশি অভিযান চলছে।

উল্লেখ্য চলতি মাসেই উপত্যকায় জঙ্গি দমনে সাফল্য পায় সেনা। জম্মু কাশ্মীরের পুলওয়ামায় অভিযানে যায় সেনাবাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলে অভিযান শুরু করেন নিরাপত্তারক্ষীরা। আচমকা সেনাবাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। সেনার পাল্টা গুলিতে নিহত হয় এক জঙ্গি। তবে এনকাউন্টার চলাকালীন এলাকা ছেড়ে চম্পট দেয় আরও বেশ কয়েকজন জঙ্গি।

তাদের খোঁজে এলাকায় জোরদার তল্লাশি চালায় সেনা। তবে ওই জঙ্গিরা কোন সংগঠনের সঙ্গে যুক্ত তা জানা যায়নি। সেনাবাহিনীর অনুমান, বড়সড় নাশকতার পরিকল্পনা করেছিল জঙ্গিরা।

মতিহার বার্তা ডট কম: ১৮ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply