শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩

রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩

রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩
রাজশাহীতে ভুটভুটির সাথে মোটর সাইকের মুখোমুখি সংঘর্ষ, আহত-৩

এসএম বিশাল: রাজশাহীর মোহনপুরে মাছবোঝাই ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহীসহ  ৩ জন গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকাল ৪ টার দিকে মোহনপুর বিদ্দ্যাভাপুর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। আহত মোটর সাইকেল আরোহীরা হলেন, নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন আবুল কাসেমের ছেলে হারুন (৩২), একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে শাহীন আলম (৪০)। ভুটভুটি চালকের নাম নুরুনবী (২৮) তার পিতার নাম আবদুর রাজ্জাক মান্দা থানাধীন সাপাইহাট গ্রামে তার বাড়ি।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকাল ৪ টার দিকে নওগাঁ সাপাইহাট থেকে মাছবাহী একটি অবৈধযান ভুটভুটির এক্সেল ভেঙ্গে গিয়ে মহাসড়কে ছিটকিয়ে পড়ে।

এসময় নওগাঁগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটিকে ধাক্কা দিয়ে রোডের উপর আছড়িয়ে পড়ে। এতে মোটরসাইকেল আরোহী দুইজনসহ ভুটভুটি চালক গুরুতর আহত হন। প্রথমে তাদের উদ্ধার করে মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে হারুন নামের এক মোটর সাকেল আরোহীর অবস্থা গুরুতর হওয়ায় রামেক হাসপাতালে প্রেরণ করে থানা স্বাস্থ্য কমপ্লেক্স। বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো: তহিদুল ইসলাম।

খবর পেয়ে থানা পুলিশ সামনের অংশ চূর্নবিচুর্ন হওয়া মোটর সাইকেল উদ্ধার করে এবং ভুটভুটি থানা হেফাজতে নেওয়া হয় বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ২৬ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply