শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
গোদাগাড়ীতে আদিবাসী নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসী এক নারী ধর্ষণের অভিযোগে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবকের নাম নাঈম (২২)।

গতকাল রবিবার রাত ১০ টার দিকে উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদম শহর নাপিতপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

অভিযোগ সুত্রে জানা যায, উপজেলায় দেওপাড়া ইউনিয়নের কাকল বাড়িয়া গ্রামের স্বামী পরিত্যাক্তা এক আদিবাসী নারীকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন দুলাল হোসেনের বখাটে ছেলে নাঈম। গত রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যার সময় প্রতিবেশী ওই আদিবাসী নারীর ঘরের ভিতরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এসময় ওই নারীর চিৎকারে গ্রামবাসী নাঈমকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে বখাটে যুবককে আটক করে এবং এই আদিবাসী নারীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে একজন যুবককে আটক করা হয়েছে। পরে ওই নারীর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আজ সোমবার সকালে আটককৃত যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ৩০ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply