শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক
গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ মোঃ মজিবর রহমান (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

আজ দুপুর সাড়ে ৩ টার দিকে গোদাগাড়ী থানাধীন প্রেমতলী এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১১৫ গ্রাম হেরোইন ও নগদ ৭ হাজার টাকা জব্দ করে র‌্যাব।

আটককৃত মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানাধীন রেলগেট সহড়াগাছী এলাকার মৃত ইসরাইলের ছেলে। র‌্যাব জানায়, হেরোইনসহ আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৪ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply