রাজশাহীবাসীসহ সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আশরাফ বাবু

রাজশাহীবাসীসহ সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আশরাফ বাবু

রাজশাহীবাসিসহ সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আশরাফ বাবু
রাজশাহীবাসিসহ সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আশরাফ বাবু

নিজস্ব প্রতিবেদক: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু।

মহান স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে সকল শহীদকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন। একই সঙ্গে রাজশাহীবাসীসহ সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু।

রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু বলেন, এই দিন বাঙালি জাতির ইতিহাসে এক অনন্য গৌরবময় দিন। বিজয় দিবসের এই শুভক্ষণে আমি রাজশাহীবাসীসহ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি আরো বলেন,১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস আমাদের গর্বিত ও মহিমান্বিত দিন। এদেশের দামাল ছেলেরা হানাদার বাহিনীকে পরাজিত করে ছিনিয়ে এনেছিলো স্বাধীনতার সূর্য। ’

তবে এই বিশাল অর্জন একদিনে অর্জিত হয়নি। দীর্ঘ আন্দোলন সংগ্রাম ও নানা চড়াই-উৎরাই পেরিয়ে ১৯৭১ সালের ২৬ মার্চ বাঙালি জাতির অবিসংবাদিত নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐতিহাসিক স্বাধীনতার ঘোষণা দেন।

বঙ্গবন্ধুর আহ্বানে ও নেতৃত্বে দীর্ঘ নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় চুড়ান্ত বিজয়। আমি আজ বিনম্র চিত্তে পরম শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর অপরিসীম ত্যাগ ও আপোশহীন নেতৃত্বে পৃথিবীর মানচিত্রে জন্ম নেয় স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ।

মতিহার বার্তা ডট কম: ১৫ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply