শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার
দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

দুর্গাপুর প্রতিনিধি : দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার (৫২) মরদেহ উদ্ধার করেছে দুর্গাপুর থানা পুলিশ।

গতকাল (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামে দুর্গাপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল মালেকের বাড়ির পার্শ্বে লল পুকুর নামক পুকুরে একটি বৃদ্ধার লাশ ডুবতে দেখে প্রতিবেশী মিস্টার আলী।

মিস্টার আলী থানায় খবর দিলে দুর্গাপুর থানা পুলিশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কে খবর দেয়। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ডুবুরি দল রাত সাড়ে আটটার দিকে লল পুকুর থেকে অজ্ঞাত এক বৃদ্ধা (৫২) মৃতদেহ উদ্ধার করে। অজ্ঞাত ঐ বৃদ্ধার কোন পরিচয় পায়নি দুর্গাপুর থানা পুলিশ।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, বহরমপুর গ্রামের লল পুকুর থেকে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহযোগিতায় অজ্ঞাত বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে থানায় হাজতে রাখা হয়েছে।অজ্ঞাত ওই বৃদ্ধার পরিচয় মেলেনি। উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ২২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply