শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক

শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক

শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক
শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় শরীরে ফেনসিডিল জড়ানো অবস্থায় আব্বাস আলী (৪৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ।

গতকাল সোমবার ৪ ডিসেম্বর রাতে কালিদাসখালী উচ্চ বিদ্যালয়ের পাশে থেকে তাকে আটক করা হয়। এসময় তার শরীরে জড়ানো অবস্থায় ২৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী চারঘাট থানাধীন মিয়াপাড়া গ্রামের মৃত জারমান আলীর ছেলে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম- ০৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply