শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বান্ধবীকে উত্যক্ত’র প্রতিবাদ করায় রাবির দুই শিক্ষার্থীর মধ্যে মারামারি

বান্ধবীকে উত্যক্ত’র প্রতিবাদ করায় রাবির দুই শিক্ষার্থীর মধ্যে মারামারি

রাবি প্রতিনিধি: বান্ধবীকে উত্যক্ত’র প্রতিবাদ করায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একই বিভাগের দুই শিক্ষার্থীর মধ্যে মারধরের ঘটনা ঘটেছে।

সোমবার সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের চারুকলা চত্বরে এ ঘটনা ঘটে। ওই দুই শিক্ষার্থী হলেন খন্দকার জাকারিয়া এবং তামিল হোসেন। দু’জনই গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলাা ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এর মধ্যে জাকারিয়া ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

জানা যায়, বিভাগের এক বান্ধবীকে উত্যক্ত করে তামিল। ফলে এর প্রতিবাদ করতে গিয়ে তামিলকে আঘাত করে জাকারিয়া। এতে তামিলের মাথায় প্রচন্ড আঘাত লাগে।

এবিষয়ে খন্দকার ও জাকারিয়ার ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও ফোন রিসিভ করেন নি।

শিল্পকলা বিভাগের সভাপতি প্রফেসর এস এম জাহিদ হোসেন জানান, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, বান্ধবী উত্যক্ত্যের প্রতিবাদ করতে গিয়ে মারধরের ঘটনা শুনেছি। তবে এবিষয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি।

মতিহার বার্তা ডট কম ০৪মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply