শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে

পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে

পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে
পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহী পুঠিয়া উপজেলায় শিক্ষক সোহেল রানাকে (৩৫) হত্যা মামলার মূল আসামীরা এখনো ধরাছোঁয়ার বাহিরে রয়েছে বলে অভিযোগ পরিবারের।

দোকান ঘরের জায়গা দখলকে কেন্দ্র করে ওই স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়। এই ঘটনার সাথে জড়িত আসামিদের আটক করে সঠিক বিচার নিশ্চিত করার দাবী তুলেছেন স্থানীয় শিক্ষক-কর্মচারীরা।

নিহত স্কুল শিক্ষক সোহেল রানার পিতা মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান আলী বলেন, আমার সহজ-সরল ছেলেকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আমি এই হত্যার বিচার দোষীদের ফাঁসি চাই। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও কাঠালবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা বলেন, আমরা আইনের লোকজনদের বলতে চাই, আপনারা যতদ্রুত পারেন ঘটনার মূল আসামীসহ সকল দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচার নিশ্চিত করুন। নয়তো সঠিক বিচারের দাবী নিয়ে আমাদের মাঠে নামতে হবে।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারী ২০২১ সকালে মাহেন্দ্র বাজারে একটি শালিস বৈঠকে প্রকাশ্যে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হয় শিক্ষক সোহেল রানা। তিনি দোমাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। এরপর স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করার একদিনের মাথায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওই দিন রাতেই তার পিতা মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার রাতেই মাজেদুল ইসলাম নামে একজনকে আটক করেন।

মতিহার বার্তা ডট কম: ০৯  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply