শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে দেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে দেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ দেশী মদসহ সহিম আলী ওরফে শিমুল (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে নগরীর সিলিন্দা এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৮৭০ বোতল দেশী মদসহ মাদক ব্যবসায়ী শিমুলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সহিম আলী ওরফে শিমুল রাজশাহীর চারঘাট উপজেলার খর্দগোবিন্দপুর গ্রামের লোকমান আলীর ছেলে।

আজ বুধবার সকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়। অভিযানে ১ হাজার ৮৭০ বোতল দেশী মদসহ শিমুলকে গ্রেফতার করে।

র‌্যাব জানায় শিমুল মাদক ব্যবসার সাথে জড়িত। এ বিষয়ে শিমুলের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ০৬ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply