রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক আহত

রাজশাহীতে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক আহত

আহত সাংবাদিক মোঃ কামাল হোসেন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে প্রতিপক্ষের হামলায় মোঃ কামাল হোসেন (৪৬) নামের এক সাংবাদিক আহত হয়েছেন। গতকাল বুধবার (১০ মার্চ) রাত সাড়ে ১০টায় নগরীর নিউমার্কেটের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহত কামাল ওই এলাকার মৃত আবুল কালামের ছেলে। তিনি দৈনিক সময়ের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে রাজশাহীতে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিক কামাল হোসেন জানান, নিউমার্কেটে অবস্থিত তাদের একটি দোকান প্রতিপক্ষ মোঃ আলমগীর হোসেন (৫৫), তহিদুল ইসলাম হৃদয় (২৬), লুতফুন নাহার (৪৮) ও রায়হানুল ইসলাম ইমন (৩৫) দখল করতে আসেন। এ সময় বাধা দেলে তারা ছুরি ও রড দ্বারা আঘাত করে তাকে রক্তাক্ত যখম করে। এছাড়াও তার মা ও ভাই জামালকে কিল-ঘুষি মেরে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় বুধবার দিবাগত রাত ২টার দিকে কামালের স্ত্রী সুলতানা রাজিয়া বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, ঘটনায় জড়িত ৪ জনের বিরুদ্ধে ভূক্তভগি কামালের স্ত্রী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত শেষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা /এম এস

খবরটি শেয়ার করুন..

Leave a Reply