শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর’র বিরুদ্ধে! ভিডিও

রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর’র বিরুদ্ধে! ভিডিও

রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর'র বিরুদ্ধে!
রাজশাহী স্টেশনে পেছন দরজা দিয়ে রেলের টিকেট বিক্রির অভিযোগ এসএমআর'র বিরুদ্ধে!

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী রেলওয়ে স্টেশনে বুকিং অফিসের পেছনের দরজা দিয়ে টিকেট বিক্রির অভিযোগ পাওয়া গেছে এসএমআর মোঃ আব্দুল করিমের বিরুদ্ধে।

গতকাল শনিবার (৩ এপ্রিল) রাত পৌনে ৮ টার দিকে স্টেশনের বুকিং অফিসের কেচিগেটের ভেতর দিয়ে টিকেট গুলি বিক্রি করতে দেখা যায় এসএমআর কে। এ সময় এক ব্যক্তি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ঘটনাটি ভিডিও ধারণ করেন।

মুহূর্তেই টিকেট বিক্রির ভিডিও ক্লিপ ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বুকিং অফিসের কেচিগেটের ভেতর থেকে এসএমআর দাড়িয়ে মোবাইল ঘাটছেন।

এসময় দুইজন ব্যক্তি হাতে টিকেট নিয়ে একটা একটা করে গণনা শুরু করছেন। কেচিগেটের এপাশ থেকে দুইজন নারী টিকিট গ্রহণ করছেন। পাশে একজন মুরব্বি টাকা দিচ্ছেন গেটের ভেতরে। বিধিবহির্ভূত এ কর্মকাণ্ডের বিষয়ে জানতে চাইলে স্টেশন ম্যানেজার (এসএমআর) আব্দুল করিম বলেন, ৫ এপ্রিল থেকে ট্রেন চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার।

এ কারণে অগ্রিম টিকেট ফেরত দেয়ার জন্য যাত্রীরা কেচিগেটের সামনে এসে ভিড় করে। টিকেট ফেরত দেয়ার কথা বলছিলেন তারা। পাশে থেকে একজন মুরব্বি মানূষ টাকা দিচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বার বার এড়িয়ে যান। এ বিষয়ে জানতে চীফ কমার্শিয়াল ম্যানেজার (পশ্চিম) রেলওয়ে রাজশাহীকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি ফলে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

মতিহার বার্তা ডট কম / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply