শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি

চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি

চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি
চারঘাটে আগুনে পুড়লো ৩ ভাইয়ের বসত বাড়ি

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহী চারঘাটের ইউসুফপুর ইউনিয়নে আগুনে তিন ভাইয়ের বসত বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

গতকাল শনিবার (১ মে) বিকাল ৫টার দিকে ইউসুফপুর ইউনিয়নের বাহাদুর পাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, আগুনে পুড়ে যাওয়া ওই বাড়ির মালিক তিন ভাই, আকতার রহমান, আতাহার রহমান ও রাজ্জাক আলী। তারা মৃত জসিম উদ্দীনের ছেলে। আকতার রহমানের রান্না ঘরের চুলা থেকে অসাবধানবশত আগুনে তিন ভাইয়ের বাড়িতেই ছড়িয়ে পড়ে।

আরো জানা যায় আগুন লাগলে নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী ততক্ষণে আগুনে তিনটি ঘর, আসবাবপত্র ও একটি গরু পুড়ে মারা যায়।

চারঘাট ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। তবে তার আগেই তিন ভাইয়ের তিনটি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

তিনি জানান, রান্না ঘরের জ্বালানি কাঠের চুলা থেকে এ আগুনের সূত্রপাত। আগুনে আসবাবপত্র, খাবার জিনিস, নগদ টাকা ও গরু সহ তিন পরিবারের প্রায় ৩ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply