শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ
রাসিক মেয়র লিটনের সাথে এফবিসিসিআই এর নবনির্বাচিত পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) এর পরিচালক নির্বাচিত হয়েছেন রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হওয়ায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মো. শামসুজ্জামান আওয়াল।

শুক্রবার (৭ মে) বিকেলে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় মেয়র মহোদয় তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এরপর কাদিরগঞ্জে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম সংগঠক শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। এ সময় শহীদ কামারুজ্জামানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ৫ মে পরিচালনা পর্ষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হন বিশিষ্ট ব্যবসায়ী মো. শামসুজ্জামান আওয়াল। তিনি পলাশী এগ্রো ইন্ডাস্ট্রির চেয়ারম্যান, গোল্ড এসোসিয়েট প্রাঃ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর, জেড এন্ড কে প্রাঃ লিমিটেডের ডিরেক্টর, মো.শামসুজ্জামান ডেভেলপারস এর প্রোপ্রাইটার ও সিল্কসিটি মিডিয়া লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর। এরআগে তিনি রাজশাহী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

মতিহার বার্তা / ইএবিৃ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply