শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী

পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী

পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী
পুঠিয়ায় ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পা হারালো ব্যবসায়ী

পুঠিয়া প্রতিনিধি: মোটরসাইকেল নিয়ে উপজেলা সদরে আসছিলেন ফার্মেসী ব্যবসায়ী নীহারঞ্জন সরকার মিন্টু (৩২)। পথে ধানবাহী ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে পায়ে ও মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন মিন্টু। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জরুরী ভিত্তিতে তাকে রামেক হাসপাতালে প্রেরণ করে। গত

গতকাল শুক্রবার (৭ মে) দুপুরে পুঠিয়া আড়ানী সড়কে পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ট্রলির চালককে পুলিশ আটক করলেও পরিবারের কারো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। আহত নীহারঞ্জন সরকার মিন্টু (৩২) পুঠিয়া পৌর এলাকার কৃষ্ণপুর মহল্লার নিতাই চন্দ্র সরকারের ছেলে। সে একজন ফার্মেসী ব্যবসায়ী। বর্তমানে সে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, দুপুরে মিন্টু মোটরসাইকেল নিয়ে তার দোকানের ওষুধ কিনতে উপজেলা সদরে আসছিলো৷ পথে বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় পুঠিয়া থেকে আড়ানীগামী একটি ধান বোঝাই ট্রলির সঙ্গে তার সংঘর্ষ হয়। এতে মিন্টুর মাথা ও ডান পায়ে আঘাত পেয়ে আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়।

পরিবার জানায়, ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা জানিয়েছে গুরুতর আঘাত পাওয়ায় মিন্টু ডান পা অকেজো হয়ে গেছে তার পা কেটে ফেলতে হতে পারে।

এব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, খবর পেয়ে ট্রলি চালককে আটক করা হয়। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply