রাজশাহী নগরীতে মুদির দোকানে দূর্বৃত্তের হামলা

রাজশাহী নগরীতে মুদির দোকানে দূর্বৃত্তের হামলা

রাজশাহী নগরীতে মুদির দোকানে দূর্বৃত্তের হামলা
রাজশাহী নগরীতে মুদির দোকানে দূর্বৃত্তের হামলা

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে মুদির দোকানে দূর্বৃত্তরা হামলা চালিয়ে দোকানীকে মারপিট করে আহত করেছে। একই সময় তারা দোকানের মূল্যবান সামগ্রী লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয়রা মুদি দোকানদার নশু হোসেনসহ দুইজন গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে।

এ ব্যপারে গতকাল মঙ্গলবার মুদি দোকানদার নশু হোসেন চন্দ্রিমা থানায় মামলা দায়ের করেছেন। মামলায় একজন অজ্ঞাত আসামী এবং চার জনের আসামীর নাম উল্লেখ উল্লেখ করা হয়েছে।

এর আগে গত (২৪ মে) সোমবার রাত সাড়ে ১০টায় নগরীর চন্দ্রিমা থানাধীন ভদ্রা হজর মোড় এলাকায় এ হামলা চালায় দূর্বৃত্তরা।

মুদি দোকানদার নশু হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত (২৪মে) সোমবার রাতে ৫জন এজার নামীয় আসামীরা দেশীয় অস্ত্র দ্বারা আমাকে ও অপর একজনকে এলোপাথাড়ী আঘাত করে রক্তাক্ত জথম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা দোকানের মূল্যবান আসবারপত্র ভাংচুর করে এবং ক্যাশবাক্স থেকে নগদ টাকা ও ২টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

পরে স্থাানীয়রা আহত অবস্থায় আমাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৪নং ওয়ার্ডে ভর্তি করেন।

এ ব্যাপরে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুম মনির ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, মুদি দোকানদার নশু হোসেনের উপর হামলা ও আহতের ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় ৫জনকে আসামী করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply