রাজশাহীতে চোরাই গরুসহ নারী চোর আটক

রাজশাহীতে চোরাই গরুসহ নারী চোর আটক

রাজশাহীতে চোরাই গরুসহ নারী চোর আটক
রাজশাহীতে চোরাই গরুসহ নারী চোর আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে একটি চোরই গরুসহ দুইজন নারীসহ তিন চোরকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার সন্ধা ৬টায় দামকুড়া থানার পুলিশ চেকপোস্ট দিয়ে ১টি গরু নিয়ে অতিক্রম করার সময় তাদের আটক করে এএসআই মোঃ আল-আমিন ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তাদের হেফাজতে থাকা গরুটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর মতিহার থানার মেহেরচন্ডী বুধপাড়া গ্রামের মোঃ মোখছেদ আলীর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৪৫), মৃত কচির মেয়ে মোসাঃ আরজুনা বেগম (৪০) এবং মৃত আয়েন সরকারের মেয়ে মোসাঃ রেনুকা বেগম (৩৮)।

দামকুড়া থানার ওসি মো. মাহবুব আলম জানান, গত বুধবার সন্ধ্যা ৬ টায় হরিপুর দরগাপাড়া মোড়ে বিশেষ চেকপোষ্ট ডিউটি করছিলো এএসআই মোঃ আল-আমিন ও সঙ্গীয় ফোর্স। এ সময় এসময় গোদাগাড়ী হতে রাজশাহী অভিমুখে দুই নারী ও এক ব্যক্তি ১টি গরু নিয়ে চেকপোস্ট অতিক্রম করার সময় কর্তব্যরত পুলিশের চোরাই গরু হিসেবে সন্দেহ হলে তাদেরকে আটক করে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে গরুর বিষয়ে তারা কোন সন্তোসজনক জবাব দিতে পারে না। একেক জন একেক ধরণের কথা বলে যার ফলে সন্দেহ আরো বেড়ে যায়। পরে চোরাই গরুসহ তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

ওসি আরও গোদাগাড়ী থানা পুলিশের কাছে মোঃ মাসুম আলী নামের জনৈক ব্যক্তি উদ্ধারকৃত গরুর মালিককানা দাবী করে। পরবর্তীতে উদ্ধারকৃত গরু ও গ্রেফতারকৃত আসামীদের গোদাগাড়ী থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply