শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর

রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর

রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর
রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

চলতি মাসে রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট মৃত্যু হলো ২৮৮ জনের।

এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। তিনি জানান, মৃত ১৭ জন রোগীর মধ্যে নয়জনই রাজশাহী জেলার। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের চারজন এবং নওগাঁ ও নাটোরের দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর চারজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন এবং নওগাঁ ও নাটোরের একজন করে করোনা পজিটিভ ছিলেন।

বাকি নয়জনের মধ্যে রাজশাহীর পাঁচজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন এবং নওগাঁ ও নাটোরের একজন করে উপসর্গে মৃত্যু হয়েছে। নমুনা পরীক্ষার আগেই তাঁদের মৃত্যু হয়

এর আগের ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছিল ১৪ জনের। গত ২৪ জুন সর্বোচ্চ মৃত্যু হয়েছিল ১৮ জনের। গত ৪ জুন মৃত্যু হয়েছিল ১৬ জনের। গত ১১ জুন থেকে মৃত্যুর সংখ্যা ১০ থেকে ১৩ জনের মধ্যে ছিল।

হাসপাতাল পরিচালক আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫২ জন।

শনিবার সকাল ৮টা পর্যন্ত এ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন সর্বোচ্চ ৪২৩ জন। বর্তমানে হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা ৩৫৭টি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply