শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে রিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যার পরিকল্পনা, আটক ২

রাজশাহী নগরীতে রিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যার পরিকল্পনা, আটক ২

ছিনতায়ের উদ্দেশ্যে হত্যার পরিকল্পনা
ছিনতাইকারী সুমন (২৫) ও নজরুল ইসলাম (৪৫)।

এসএম বিশাল : রাজশাহী নগরীতে ব্যাটারি চালিত রিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে রিক্সা চালককে হত্যার পরিকল্পনা করে ছিনতাইকারীরা। এসময় পাশে বিল্ডিংয়ে কর্মরত নির্মাণ শ্রমিকরা এগিয়ে আসলে প্রাণে রক্ষা পান রিকশার চালক মাহবুব আলম (৫০)।

শনিবার (২৬ জুন) রাত সোয়া ৯টার দিকে চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন বাস্তহারা এলাকার বাসিন্দা।

এসময় ধাওয়া করে দুইজন ছিনতাইকারীকে ধরে ফেলে স্থানীয়রা। পালিয়ে যায় হ্যাপি (২০) নামের আরও এক ছিনতাইকারী।

আটককৃতরা হলো: বোয়ালিয়া থানাধীন সাদুর মোড় এলাকার আজিজুলের ছেলে সুমন (২৫) ও একই এলাকার মৃত আরব আলীর ছেলে নজরুল ইসলাম(৪৫)।

রিক্সা চালক মাহবুব আলম জানান, রাত সাড়ে ৮টার দিকে মঠপুকুর এলাকা থেকে এই তিনজন ছিনতাইকারী তার রিক্সায় ওঠে। বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার জন্য। সেখান থেকে পদ্মা আবাসিকের পার্কের পিছন সাইডে অন্ধকার ফাকা স্থানে নিয়ে যায় তারা।এসময় পরিকল্পিতভাবে একটি দড়ি দিয়ে মাহবুব আলমের গলায় পেচিয়ে ধরে হত্যার উদ্দেশ্যে। এসময় পাশে একটি বহুতল বিল্ডিংয়ের নির্মাণ শ্রমিকরা এগিয়ে আসলে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পরে স্থানীয় লোকজনদের সহায়তায় ধাওয়া করে দুইজনকে ধরে ফেলে এবং গণধোলাই দেয় ছিনতাইকারীদের। পরে খবর পেয়ে চন্দ্রিমা থানা পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মতিহার বার্তা/এমবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply