রাজশাহী মহানগরীতে ৩ ছিনতাইকারী গ্রেফতার, আই ফোন উদ্ধার

রাজশাহী মহানগরীতে ৩ ছিনতাইকারী গ্রেফতার, আই ফোন উদ্ধার

রাজশাহী মহানগরীতে ৩ ছিনতাইকারী গ্রেফতার, আই ফোন উদ্ধার
রাজশাহী মহানগরীতে ৩ ছিনতাইকারী গ্রেফতার, আই ফোন উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ছিনতাইয়ের অপরাধে তিনজনকে গ্রেফতার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ।

গতকাল শনিবার (২৪ জুলাই) রাত পোনে ২টায় চারঘাট থানার মোক্তারপুর পাকিয়ানপাড়া থেকে একজন, বিকাল সাড়ে ৪টায় এয়ারপোর্ট থানার বায়া ভোলাবাড়ী গ্রাম থেকে একজন ও একই সময় বোয়ালিয়া থানার বালিয়াপুকুর থেকে একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বালিয়াপুকুর গ্রামের মোঃ শামসুজ্জামানের ছেলে মোঃ কাইসার জামান শুভ (২৮), রামচন্দ্রপুর বাসার রোডের মোঃ মানিক শেখের ছেলে মোঃ স্বপন রেজা (৩০) ও এয়ারপোর্ট থানার বায়া ভোলাবাড়ী গ্রামের মোঃ তাইজুল ইসলামের ছেলে মোঃ শুভ রানা (২৫)

এসময় আসামীদের হেফাজত হতে ছিনতাই হওয়া আই ফোন উদ্ধার হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, গত বছর ৩ সেপ্টেম্বর ২০২০ বিকেল সোয়া ৬টায় কিফায়েত রাসকিন (২১) তার মায়ের সাথে রিক্সা যোগে সাহেব বাজার হতে লক্ষীপুর যাওয়ার পথে রাজপাড়া থানার সিপাইপাড়া নাককাটি মন্দিরের সামনে পৌছালে পিছন থেকে একটি মোটরসাইকেল যোগে দুইজন ছিনতাইকারী কিফায়েত রাসকিনের হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ভ্যানেটি ব্যাগের মধ্যে ম্যানি ব্যাগ, বিশ্ববিদ্যালয়ের পরিচয় পত্র, ব্যাংকের এটিএম কার্ড, একটি আই ফোন ও নগদ টাকা ছিলো।

উক্ত ছিনতাইয়ের ঘটনায় রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলা পরবরর্তীতে তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ নুরুল ইসলাম ও তার টিম আসামীদের নাম ঠিকানা সনাক্তপূর্বক ছিনতাই হওয়া মালামালসমূহ উদ্ধারে অভিযান অব্যাহত রাখে।

অভিযান পরিচালনা করেন রাজপাড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাজহারুল ইসলামের নির্দেশনায় এসআই মোঃ নুরুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স।

আসামী মোঃ কাইসার জামান শুভ তার অপর সহযোগি মোঃ আসাদুজ্জামান রোকন (২৫) এর সাথে মিলে সে দিনের ছিনতাইয়ের ঘটনাটি ঘটিয়েছিলো বলে জানায়। পলাতক আসামী আসাদুজ্জামান রোকনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply