শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ – ৬জন

বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ – ৬জন

বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ - ৬জন
বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ - ৬জন

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ হয়েছে ৬জনের। এই উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯৫জনে।

বুধবার (২৮জুলাই) পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ৩হাজার ৪৭৫জনকে। হোম আইসোলেশনে চিকিৎসা হয়েছে ৩৫০ জনের। বাইরের কালেকশনসহ করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ৮ জন। ৬ এপ্রিল (২০২০) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই করোনার পরীক্ষা শুরু করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রাশেদ আহমেদ বলেন, নতুন আক্রান্তরা চিকিৎসা নিচ্ছেন। তুলনামূলক ভাবে বাঘা উপজেলায় আক্রান্তের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আতংকিত না হয়ে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরিধান করতে হবে। প্রয়োজন ছাড়া কোনভাবেই ঘরের বাইরে যাওয়া যাবেনা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply