রাজশাহী নগরীতে র‌্যাবের কবজায় অস্ত্র ব্যবসায়ী

রাজশাহী নগরীতে র‌্যাবের কবজায় অস্ত্র ব্যবসায়ী

রাজশাহী নগরীতে র‌্যাবের কবজায় অস্ত্র ব্যবসায়ী
রাজশাহী নগরীতে র‌্যাবের কবজায় অস্ত্র ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার: ভৈরব জেলার বাসিন্দা রাজিব (২৮)। রাজশাহী এসেছিলেন অস্ত্র বিক্রয়ের জন্য। তবে পাচ্ছিলেন না খদ্দের। অন্যদিকে, লকডাউনে পরিবহন সঙ্কটের কারণে ফিরেও যেতে পারছিলেন না নিজ এলাকায়। কোনো রকম একটি ক্রেতা জুটলেও নগরীর আলীফ-লাম-মীম ভাটার মোড়ে ধরা খেতে হয় র‌্যাবের হাতে।

বুধবার (৪ আগস্ট) দুপুর সাড়ে ৩ টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধীন আলীফ-লাম-মীম ভাটার মোড়ের বিমান চত্ত্বর এলাকায় অবস্থান করার সময় র‌্যাব তাকে গ্রেফতার করে। আটক রাজিব ভৈরব জেলার মো. মোক্তার আলীর ছেলে।

মোল্লাপাড়া ক্যাম্পের র‌্যাব-৫ এর অভিযান পরিচালনাকারী মেজর আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমাদের কাছে খবর ছিল একজন মাদক ব্যবসায়ী মাদক নিয়ে আলীফ-লাম-মীম ভাটার মোড়ের দিকে অবস্থান করছেন হাত বদলের জন্য। সেই গোপন সংবাদের ভিত্তিতে সেখানে দ্রুত একটি টিম নিয়ে ছুটে যায়। ওই এলাকায় র‌্যাবের উপস্থিতি দেখেই দৌড়ে পালানোর চেষ্টা করে সেই যুবক। পরে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, একটি গুলি তার প্যান্টের জাঙ্গিয়ার ভেতর পাওয়া যায়।

তিনি আরও বলেন, আটক অস্ত্র ব্যবসায়ী রাজিবের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় একটি ১৮৭৮ সালের অস্ত্র আইন ১৯ এর ‘ক’ ধারায় মামলা দায়ের করা হয়েছে। চন্দ্রিমা থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মনির জানান, বিমান চত্ত্বর থেকে এক যুবককে র‌্যাব দুপুরে গ্রেফতার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে চন্দ্রিমা থানায় র‌্যাবের পক্ষ থেকে একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply