ঋণের দায়ে গ্রামপুলিশ সদস্যের ‘আত্মহত্যা’

ঋণের দায়ে গ্রামপুলিশ সদস্যের ‘আত্মহত্যা’

ঋণের দায়ে গ্রামপুলিশ সদস্যের 'আত্মহত্যা'
ঋণের দায়ে গ্রামপুলিশ সদস্যের 'আত্মহত্যা'

অনলাইন ডেস্ক: বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় ঋণের দায়ে নকুল রায় (৩০) নামে এক গ্রামপুলিশ সদস্য আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার তার লাশ উদ্ধারের কথা জানিয়েছেন থানার পরিদর্শক মো. গোলাম ছরোয়ার। প্রাথমিকভাবে থানায় অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে জানান তিনি।

এই পুলিশ সদস্য জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী ৬নং ওয়ার্ডের গ্রামপুলিশ সদস্য চিত্ত রঞ্জন রায়ের ছেলে নকুল রায় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিজের বসত ঘরের আড়ার সাথে মায়ের কাপড় দিয়ে গলায় ফাঁস দেন। স্বজনেরা নকুলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কাপড় কেটে নামিয়ে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. রাজু বিশ্বাস নকুলকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই পুলিশ হাসপাতাল থেকে গ্রামপুলিশ সদস্য নকুলের মরদেহ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নকুলের বড়ভাই গোকুল চন্দ্র রায় বাদী হয়ে বুধবার সকালে অপমৃত্যু মামলা দায়ের করেছেন, যার নং-৪ (৪.৮.২১)।

থানার পরিদর্শক গোলাম ছরোয়ার পরিবারের বরাত দিয়ে আরও বলেন, নকুল আয় উপার্জনের জন্য তেমন কোনো কাজকর্ম করত না। নকুলের দেড় বছরের একটি ছেলে সন্তান রয়েছে এবং তার স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় বাবার বাড়িতে অবস্থান করছেন। নবাগত সন্তানের জন্য তাকে আয় রোজগার বাড়াতে মা তাকে বকা-ঝকা করলে ঋণের দায়ে জর্জরিত নকুল অভিমান করে মায়ের কাপড় দিয়ে গলায় ফাঁস দেয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply