শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মেয়ের যৌনাঙ্গ কেটে জেলে গেলেন মা

মেয়ের যৌনাঙ্গ কেটে জেলে গেলেন মা

আন্তর্জাতিক ডেস্ক : নিজের তিন বছরের মেয়ে সন্তানের যৌনাঙ্গ কেটে জেলে গেলেন মা।ওই ঘটনায় অভিযুক্ত ওই মহিলার বিচার চলছিল বেশ কয়েক বছর ধরে। অবশেষে মহিলার দোষ প্রমাণিত হয়।সম্প্রতি তাঁকে ১১ বছরের কারাদণ্ডের সাজা শোনাল আদালত। এমন ঘটনা এই প্রথম ঘটল ব্রিটেনে।

যৌনাঙ্গ কেটে দেওয়া বা ‘খাতনা’র মতো বিশেষ রীতি এখনও পালন করে কিছু সম্প্রদায়ের মানুষ। বলা হয় মেয়েদের শারীরিক চাহিদা কমানোর জন্যই এই বিশেষ নিয়ম পালন করা হয়। কিন্তুএই অমানবিক প্রথার ফলে নানারকম শারীরিক সমস্যা তৈরি হয় মেয়েদের।সে জন্য বিশ্বের বেশিরভাগ দেশেই এই প্রথাকে অনৈতিক ও অপরাধ বলেই গণ্য করে।

এই মতেই ব্রিটেনে ওই মহিলার সাজা হয়েছে। শুধু তাই নয়, অভিযুক্ত ওই মহিলার মোবাইলে মিলেছে বাচ্চাদের আপত্তিকর ছবি ও পর্ন ভিডিয়ো। যার জেরে তার সাজা আরও দু’বছর বাড়িয়ে দেন বিচারক।

বিচার চলার সময় বারবার নিজের দোষ অস্বীকার করেছেন ওই মহিলা। তিনি বলেছেন, যে গাছে চড়তে গিয়ে পড়ে গিয়েছিল তাঁর মেয়ে। তা থেকেই যৌনাঙ্গে আঘাত লাগে ও রক্তক্ষরণ হয়।

তবে মহিলার বাড়ি অনুসন্ধান করতে গিয়ে পুলিশের হাতে এসেছে আরও চাঞ্চল্যকর জিনিসপত্র। গরুর জিভ,ভোঁতা ছুরি,কাটা লেবুর মধ্যে নাম লেখা চিরকুটও উদ্ধার হয়েছে ওই মহিলার বাড়ি থেকে।এই সব জিনিস মেলায় ওইমহিলা ব্ল্যাক ম্যাজিক করতেন বলে মনে করতেন সে দেশের পুলিশ।

 মতিহার বার্তা ডট কম- ১৬ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply