শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও

৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও

৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও
৩০ পরিবহনে গণডাকাতি, কান-নাক ছিঁড়ে নিয়ে গেছে গহনাও

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ঢাকাগামী ৩০টিরও বেশি যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটেছে। নৈশকোচ, ট্রাক ও মোটরসাইকেলসহ সকল পরিবহনে তাণ্ডব চালায় সশস্র ডাকাতরা। এ যাবৎকালের বড় ডাকাতির ঘটনা এটি।

সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভোলাহাটের ফলিমারির বিলে দেশিয় অস্ত্র, বাঁশ, রড নিয়ে সাধারণ যাত্রীদের ওপর ঝাঁপিয়ে পড়ে ১৫/২০ জনের সংঘবদ্ধ একটি ডাকাতদল। এ সময় গাড়ির স্টাফদের বেধরক পেটায় তারা এবং নারীদের শ্লীলতাহানিও করে।

জানা যায়, ভোলাহাট থেকে ছেড়ে আসা নাইট কোচ চাঁপাই ট্রাভেলস, মিন্টু এন্টারপ্রাইজসহ ৩০ এর অধিক গাড়ির গতিরোধ করে গণডাকাতি করে সংঘবদ্ধ সশস্র একটি দল। এর মধ্যে চাঁপাই ট্রাভেলস এর এক মহিলা যাত্রীর কান-নাক ছিড়ে গহনা নিয়ে গেছে।

বাসযাত্রী ভোলাহাট উপজেলার বীরশ্বরপুর গ্রামের এক বাসিন্দা জানান, আমাকে ও আমার স্ত্রী পিটিয়ে সাড়ে ১২ হাজার টাকা, ১ ভরি স্বর্ণের অলংকার নিয়ে গেছে ডাকাতরা।

আরেক যাত্রী বলেন, ‘অস্ত্র দেখিয়ে আমার কাছ থেকে ৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে তারা।’

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত আছে। মুহুর্তে ডাকাতদল এ ঘটনা ঘটিয়ে সটকে পড়ে। তাদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply