সিরাজগঞ্জে নাতি হত্যার দায়ে দাদীর মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জে নাতি হত্যার দায়ে দাদীর মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জে নাতি হত্যার দায়ে দাদীর মৃত্যুদণ্ড
সিরাজগঞ্জে নাতি হত্যার দায়ে দাদীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জে রিফাত হোসেন (৮) নামের নাতীকে হত্যার দায়ে সৎ দাদী কুলসুম খাতুনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়াও বিজ্ঞ আদালত আসামিকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেন। মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ১২টায় সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এ রায় দেন।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী (পিপি) আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত কুলসুম সদর উপজেলার ধুকুরিয়া গ্রামের মজিবুর রহমান শেখের স্ত্রী এবং মামলার বাদী ও নিহত শিশুর বাবা চান মিয়ার সৎ মা।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) আব্দুর রহমান ঘটনার বিবরণ দিতে গিয়ে জানান, খুবই দুঃখ ও কষ্টজনক হত্যাকাণ্ড এটা। শিশু রিফাতের মা কুলসুম খাতুনের অবৈধ পরকীয়ার বিষয়টি জানার কারণেই সেই ঘটনার জেরে পারিবারিক দ্বন্দ্বের রেশ ধরে এই হত্যাকাণ্ড ঘটানো হয়।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৭ জুন দুপুরে রিফাত তার বাবা ও মায়ের সাথে ঘুমাচ্ছিল। একটু পর রিফাত ঘুম থেকে উঠে বাইরে খেলতে গেলে তার সৎ দাদী কুলসুম খাতুন রিফাতকে কৌশলে বাড়ির পাশের পাটক্ষেতে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে বিষয়টি সন্দেহজনক হওয়ায় রিফাতের বাবা চান মিয়া হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে রিফাতের সৎ দাদী কুলসুম খাতুন আদালতে স্বীকারোক্তি দেন। মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ কুলসুমকে মৃত্যুদণ্ডের এই রায় প্রদান করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবী ছিলেন তৌফিকুর রহমান জয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply