রাজশাহী নগরীর উপকন্ঠে গ্রেফতার ৬ জুয়াড়ী

রাজশাহী নগরীর উপকন্ঠে গ্রেফতার ৬ জুয়াড়ী

রাজশাহী নগরীর উপকন্ঠে গ্রেফতার ৬ জুয়াড়ী
রাজশাহী নগরীর উপকন্ঠে গ্রেফতার ৬ জুয়াড়ী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে জুয়া খেলা অবস্থায় ৬জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

শনিবার দিবাগত রাত ১১টায় কাটাখালি থানাধিন কুখন্ডি খাঁ পাড়া গ্রামের পাকা রাস্তার উপর জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ২১৮০ টাকা ও তাস উদ্ধার করা হয়।

রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন গোয়েন্দা শাখা (ডিবি) উপ-কমিশনার মো. আরেফিন জুয়েল।

অভিযানটি পরিচালনা করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে এসআই এ.এস.এম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো: কাটাখালি থানাধিন কুখন্ডি খাঁ পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মো. আক্কাস আলী (৫৭), মো. মফিজের ছেলে মো. রুবেল (৩০), মো. ইসমাইল হোসেনের ছেলে মো. মুসসুর রহমান (৩৮) মো. জলিলের ছেলে মো. সাইফুল (৩৮), মো. মইজ উদ্দিনের ছেলে মো. বিষু অরফে আবুল বাসার (৪৭) একই থানার নলখোলা গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে মো. রবিউল (৫৩) এবং কুখন্ডি খাঁ পাড়া গ্রামের পলাতক আসামী মৃত শাহাজুদ্দিনের ছেলে মো. হাদু মিয়া (৩৫)।

এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply